সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে নৌকা বাইচ দেখতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আহত ২ জন

শ্যামনগরে নৌকা বাইচ দেখতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আহত ২ জন

 

উৎপল মণ্ডল(শ্যামনগর)প্রতিনিধি।

শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ফুলতলা এলাকায় শুক্রবার বেলা তিনটার দিকে ইজি বাইকের সাথে মটর সাইকেলের সংঘের্ষে এক কিশোরসহ দু’জন আহত হয়েছে। নীলডুমুর এলাকায় নৌকা বাইচ দেখতে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ইজি বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঐ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো উপজেলার মুন্সিগঞ্জ গ্রামের মুজিবর রহমানের ছেলে গোলাম রব্বানী (১৪) ও ইস্রাফিল হোসেনের ছেলে মোয়াজ্জেম হোসেন মুন্না(২০)।


আহত মোয়াজ্জেম হোসেনের ভাই ইমরান হোসেন জানান দুর্ঘটনার পর চালকসহ আহত আরোহীকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় চালকের আসনে থাকা তার ভাই মোয়াজ্জেমকে সাতক্ষীরা মেডকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছে চিকিৎসকরা।
স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত ডাঃ সিরুজ্জামান জানান মুখ ও চোখে মারাত্বকভাবে আঘাতপ্রাপ্ত মোয়াজ্জেমকে সাতক্ষীরা রেফার্ড করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড